নারীরা যেমন পুরুষ পছন্দ করেন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

অনেক স্মৃতি, অনেক সময়, অনেক খেলাধুলার সঙ্গী সাথীদের সাথে বহু সময় কাটিয়ে – শৈশব-কৈশোর পেরিয়ে একজন নারী যখন পরিপূর্ণ নারী হিসেবে আত্মপ্রকাশ করে তখন থেকে সে মনের মতো একজন মানুষের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখা শুরু করে থাকে।ছোট সংসারে স্বামীর সঙ্গে সুখ-দুখ ভাগাভাগি করা থেকে শুরু করে সন্তান লালনপালন প্রতিটি মুহূর্তে তার কাছে স্বপ্নের মতো মনে হয়। আর যাকে ঘিরে তার স্বপ্নগুলো বেঁচে উঠে- সে হলো তার স্বামী। তাই স্বামী কেমন হবে, কি করবে, কি ধরণের হবে, তার ব্যক্তিত্ব কি হবে ইত্যাদি নানা ধরণের প্রশ্ন উদ্বেগ উৎকন্ঠা ঘুরপাক খায় তার মনে। অনেকের প্রশ্ন জাগতে পারে- নারীরা কেমন স্বামী পছন্দ করে বা নারীদের স্বপ্নের পুরুষ কেমন হয়। নারীদের প্রতি পুরুষের আকর্ষণ থাকাটা খুব স্বাভাবিক ব্যাপার। তবে স্বভাবগত কারণ ছাড়াও নারীদের কিছু গুণ পুরুষের নজর কাড়তে পারে। বাঙালি মেয়েরা সাধারণত একটু উচ্চতা ভালো, গায়ের রং শ্যামলা, ভদ্র, বিনয়ী, কম কথা বলে, কর্মঠ, ও সংসারি পুরুষদের অনেক বেশি পছন্দ করেন।তবে সংসার করার ক্ষেত্রে যে বিষয়টি সবচেয়ে বেশি প্রয়োজন তা হলো একে অপরকে বোঝা। নারীদের স্বপ্নের পুরুষ-

বুদ্ধিমত্তা – বুদ্ধিদীপ্ত চেহারা সব পুরুষকেই নারীদের আকর্ষণ করে। নারীরা আকর্ষণ খুঁজে পায় যখন কোনো নারী যুক্তি দিয়ে অন্তর থেকে কথা বলে।

সংসারি পুরুষ – অনেক পুরুষ রয়েছে যারা সংসারের প্রতি কোনো মনোযোগ নেই। স্ত্রী-সন্তানরা কেমন আছে, সংসার আয়-ব্যয়। এছাড়া রাতে দেরি করে বাড়ি ফেরা পুরুষদের নারীরা কোনোভাবেই পছন্দ করে না।

সুদর্শন – বেশির ভাগ নারীরা সুদর্শন পুরুষ পছন্দ করেন। তবে সুদর্শন বলতে অতিরিক্ত সাজ বা উগ্রভাবে চলাফেরা তারা পছন্দ করে না। তবে দু-একজনের ক্ষেত্রে একটু ব্যতিক্রম হতেই পারে।

শান্তভাব – নারীরা নাটকীয়তা ঘৃণা করে। যেসব পুরুষ শান্ত প্রকৃতির এবং আচরণগতভাবে বুদ্ধিমান তাদের বেশি পছন্দ করে নারীরা।

ঘুরতে পছন্দ – নারীরা সাধারণ প্রিয় মানুষের সঙ্গে ঘুরতে পছন্দ করে। তাই তিনি চান তার প্রিয় মানুষটি ভ্রমণবিলাসী হোক। তাকে নিয়ে নিজের মতো করে একান্ত কিছু সময় কাটানো হোক।

কর্মঠ ও মেধাবী – নারীরা সব সময় মেধাবী ও কর্মঠ পুরুষদের পছন্দ করেন।কোনো নারী চান না যে, তার স্বামী বা প্রিয় মানুষটি অলস হবে।

বেকার – বেকার পুরুষদের নারীরা একদম পছন্দ করে না। নারীরা সব সময় চায় তার স্বপ্নের পুরুষ বা স্বামী খুব বেশি না হলেও স্বাভাবিক আয়ের একজন মানুষ হবে। এছাড়া সৎভাবে আয় করবে এবং মানুষ তাকে সম্মান করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 + fourteen =