বড়াইগ্রামে শোকদিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বড়াইগ্রামে শোকদিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

অমর ডি কস্তা, নাটোর: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নাটোরের বড়াইগ্রামের নগর পাঁচবাড়িয়ায় দরিদ্র জনগোষ্ঠির মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দিনব্যাপী নগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পে স্থানীয় দুই শতাধিক রোগীকে চিকিৎসা প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক বিশিষ্ট চিকিৎসক সিদ্দিকুর রহমান পাটোয়ারী। ক্যাম্পে রোগী ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন চেয়ারম্যানের নিজস্ব প্রতিষ্ঠান পাটোয়ারী জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. গোলাম আরেফিন প্রিন্স, সহকারী চিকিৎসক শিখা ক্রুশ সহ ৫ সদস্য বিশিস্ট একটি বিশেষ মেডিকেল টীম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক কাজেম আলী, যুবলীগের সভাপতি জুলফিকার আলী মিঠু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ প্রমুখ।

ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, শোকের এই মাসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের লক্ষ্যে তিনি তার নিজস্ব হাসপাতালে ও উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র জনগোষ্ঠির মধ্যে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ফ্রি চিকিৎসা সেবা প্রদান অব্যহত থাকবে।

আরও পড়ুন: এক সিজারে ৩ সন্তান জন্ম দিল প্রসূতি চম্পা খাতুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × three =