ব্যথামুক্ত জীবন ফিরে পেতে আস্থাভাজন বিশেষজ্ঞ চিকিৎসক “ডা: মো: সফিউল্যাহ্ প্রধান”

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  

ব্যথামুক্ত জীবন ফিরে পেতে আস্থাভাজন বিশেষজ্ঞ চিকিৎসক “ডা: মো: সফিউল্যাহ্ প্রধান”

মেডিকেলবিডি ডেস্ক: আমাদের জীবনে চলার পথে শরীরে নানা ধরণের রোগ বাসা বাঁধতে পারে, তেমনি একটি রোগ হলো বাত ব্যথা। বাত ব্যথা রোগে ভোগে অনেক রোগী এর সঠিক চিকিৎসা পাওয়ার জন্য ছুটে চলে দেশের বিভিন্ন প্রান্তে। এমনকি দেশের বাহিরে গিয়েও এর সঠিক চিকিৎসা না পেয়ে হতাশায় ভোগে। অতপর ডা: মো: সফিউল্যাহ্ প্রধান এর চিকিৎসা নিয়ে অনেকেই সুস্থ হয়েছেন এমন নজির পাওয়া যায়।

আজ আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব সেই বিশেষজ্ঞ ডাক্তারের সাথে। ডা: মো: সফিউল্যাহ্ প্রধান, বাত ব্যথা প্যারালাইসিস ডিজ্যাবিলিটি ও রিহেব-ফিজিও বিশেষজ্ঞ। তার চিকিৎসায় সুস্থ জীবন যাপন করছেন হাজারো রোগী। ডা: মো: সফিউল্যাহ্ প্রধান দীর্ঘদিন ধরেই সফলতার সাথে যে সকল রোগের চিকিৎসা দিয়ে আসছেন। তা নিম্নে উল্লেখ করা হলো-

বাত ব্যথা, আর্থ্রাইটিস, স্পনডাইলোসিস, অস্টিও আর্থ্রাইটিস, রিউমাটোয়েড আর্থ্রাইটিস, হাড় ও জোড়ার ক্ষয়, ডিস্ক পোলেপস, মাংসপেশী অবশ ও শুকিয়ে যাওয়া, স্ট্রোক পরবর্তী শরীরের যেকোনো হাত-পা বা একপাশ প্যারালাইসিস বা অবশ, মুখ বেঁকে যাওয়া, ঘাড় হাঁটু, গোড়ালি ও কোমরের ব্যথা, মহিলাদের কোমর ও তলপেটের ব্যথা, মেদ ও ভুড়ির সমস্যা, শিশুদের জন্মগত বিকলাঙ্গ, পঙ্গত্ব রোগ এবং অন্যান্য রোগের চিকিৎসা দিয়ে থাকেন ডা: মো: সফিউল্যাহ্ প্রধান।

অধিকাংশ রোগী ও রোগীর অভিভাবকগণের ধারণা উল্লেখিত রোগের জন্য অপারেশন ব্যতীত আর কোনো ব্যবস্থা নেই বা রোগীর জন্য ভীতিকর, ব্যয়বহুল এবং জীবনের ঝুঁকি যা অন্যরা রোগীদের বুঝিয়ে থাকেন। রোগী ও অভিভাবকগণ না বুঝার কারণে অথবা বিভিন্নভাবে প্রভাবিত হয়ে যথাস্থানে রোগীদের পাঠানোর ব্যবস্থা করেন না।

কিন্ত আপনারা কি জানেন? ডা: মো: সফিউল্যাহ্ প্রধান যে চিকিৎসা দিয়ে থাকেন তা হালো অ্যাডভান্সড রিহেব ফিজিও চিকিৎসা। যা ব্যথা ও প্যারালাইসিস রোগীদের জন্য শতভাগ কার্যকরী চিকিৎসা। যাতে কোনো ধরণের অপারেশন বা কাটাছেড়া ও ভয়ভীতি নেই এমনকি স্বল্পমূল্যে সর্বোচ্চ চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

ডা: মো: সফিউল্যাহ্ প্রধান এর চিকিৎসা নিতে নিম্নোল্লিখিত ঠিকানায় যোগাযোগ করুন:

ডিপিআরসি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক ল্যাব লি.
১২/১ রিং রোড, শ্যামলী, ঢাকা ১২০৭।
(শ্যামলী ক্লাব মাঠ, সমবায় বাজারের ঠিক উল্টো দিকে)
হটলাইন: ০৯৬৬৬৭৭৪৪১১
সিরিয়ালের জন্য ফোন: ০১৯৯৭ ৭০২০০১, ০১৯৯৭ ৭০২০০২
ই-মেইল: dprclab786@gmail.com
ওয়েবসাইট: www.dprcbd.com

মেডিকেলবিডি/এএনবি/ ২৩ জুলাই, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − eighteen =